আজ রবিবার ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ২৭, ২০২২, ৭:৩০ অপরাহ্ণ




গৌরীপুরের গোলাম সামদানী খান সুমন হলেন স্বেচ্ছাসেবকলীগ জাতীয় কমিটির সদস্য

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ জাতীয় কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন ময়মনসিংহের গৌরীপুর উপজেলার কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবক গোলাম সামদানী খান সুমন। তাঁকে ১৮জানুয়ারি সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত এক পত্রাদেশের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন। সুমন তাঁর নিজ এলাকায় একটি মাদরাসা নির্মাণ করেছেন। এছাড়াও এলাকায় সমাজসেবামূলক কর্মকা- ও খেলাধুলায় নিয়মিত পৃষ্ঠপোষকতা করে আসছেন।

বিশিষ্ট সমাজসেবক গোলাম সামদানী খান সুমন জেলা পরিষদ নির্বাচনে গৌরীপুরে আসনের প্রার্থী হিসেবে তিনি গণসংযোগ করে যাচ্ছেন।
জাতীয় কমিটির সদস্য নির্বাচিত করায় গোলাম সামদানী খান সুমন তিনি বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি, ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, স্বেচ্ছাসেবকলীগ জাতীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এছাড়াও জাতীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় গোলাম সামদানী খান সুমনকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১